ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪

নোয়াখালীতে নৈশ প্রহরীকে বেঁধে ১১ দোকানে ডাকাতি

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪

নোয়াখালীতে নৈশ প্রহরীকে বেঁধে ১১ দোকানে ডাকাতি

নোয়াখালী সদর উপজেলায় নৈশ প্রহরীকে উলঙ্গ করে বেঁধে রেখে ১১ দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাত দল একটি কাপড় দোকান থেকে নগদ দুই লাখ টাকাসহ ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

শনিবার (১৩ জুলাই) দুপুরে এওজবালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. বেলাল হোসেন দিকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

এর আগে শুক্রবার রাতে উপজেলার এওজবালিয়া ইউনিয়নের খাসেরহাট বাজারে এ ঘটনা ঘটে। ডাকাতি হওয়া দোকানের মধ্যে রয়েছে, কাপড় দোকান, ওষুধ দোকান, মেশিনারি দোকানসহ ১১টি দোকান বলে জানা গেছে।  

ভুক্তভোগী ব্যবসায়ীদের বরাত দিয়ে স্থানীয় চেয়ারম্যান জানান, শুক্রবার রাত ২টা থেকে আড়াইটার মধ্যে দুটি মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশাযোগে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ৮-১০ জন ডাকাত খাসেরহাট বাজারে আসে। ওই সময় প্রথমে তারা বাজারে থাকা নৈশ প্রহরী চৌধুরী মিয়ার কাছে একটি জায়গার ঠিকানা জানতে চায়।

পরে ডাকাতদলের সদস্যরা নৈশ প্রহরীকে উলঙ্গ করে সড়কের পাশে থাকা পিলারের সঙ্গে বেঁধে রাখে। এরপর তারা ১১টি দোকান থেকে নগদ দুই লাখ টাকা, একটি মোটরসাইকেলসহ ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। সিসি ক্যামেরার ফুটেজে নৈশপ্রহরীকে ধরে নিয়ে যাওয়ার বিষয়টি দেখা যায়। ডাকাত দলের সদস্যরা সবাই কম বয়সী ছিল।    

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

বার্তাজগৎ২৪

Link copied!