bartajogot24@gmail.com রবিবার, ২৫শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০

চল্লিশ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মারা গেল কলেজছাত্র

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত:
২৭ জানুয়ারী ২০২৪, ২২:১০

ছবি : সংগৃহীত
বাগেরহাটের ফকিরহাট শেখ হাসিনা কারিগরি কলেজের প্রথম বর্ষের ছাত্র সড়ক দুর্ঘটনায় আহত মো. আসাদ আলী (১৮) এক মাস দশ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়েন। 
 
শনিবার ভোর রাতে তিনি খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা গেছেন। নিহতের পরিবার ও স্থানীয়রা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। 
 
এদিন মাগরিব বাদ গড়েরকুল জামে মসজিদ ময়দানে মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন করা হয়। 
 
নিহত আসাদ আলী ফকিরহাট উপজেলার ছোট বাহিরদিয়া গ্রামের মো. ফজর আলীর ছেলে। 
 
পুলিশ জানান, গত ১৬ ডিসেম্বর-২০২৩ তারিখ দুপুরে মো. আসাদ আলী ও তার এক বন্ধু মো. ফাহিম হালদার মটরসাইকেলযোগে ছোট-বাহিরদিয়া বাড়ি থেকে মানসা এলাকায় যাচ্ছিলেন। বাগেরহাট-রূপসা পুরাতন সড়কের বাহিরদিয়া চারা বটতলা এলাকায় এসে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ইটের ট্রলির সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুজন গুরুত্বর আহত হন। স্থানীয়রা তাদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। 
 
দীর্ঘ এক মাস দশ দিন আইসিউতে থাকার পর মো. আসাদ আলী শনিবার ভোর রাতে মানা যান। আহত অন্যজন মো. ফাহিম হালদার এখনো ওই হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।
 
ফকিরহাট মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম বলেন, মো. আসাদ আলী হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা গেছেন। তার ময়না তদন্ত সম্পন্ন শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করেছে পুলিশ। দুর্ঘটনার ঘাতক ট্রলিটি জব্দ রয়েছে।

মন্তব্য করুন:

সম্পর্কিত খবর