bartajogot24@gmail.com রবিবার, ২৫শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০

গ্রামীণফোনে ৩০ টাকার নিচে রিচার্জ করা যাবে না 

মনিরুল ইসলাম ফরাজী

প্রকাশিত:
৯ জানুয়ারী ২০২৪, ০৭:২১

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক : মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন প্রিপেইড গ্রাহকরা সর্বনিম্ন ৩০ টাকার নিচে রিচার্জ করতে পারবেন না। বর্তমানে এই অপারেটরটির গ্রাহকরা সর্বনিম্ন ২০ টাকা রিচার্জ করতে পারেন। মঙ্গলবার (৯ জানুয়ারি) দিনগত রাত ১২টায় এটি বন্ধ হয়ে যাবে। আগামী ১০ জানুয়ারি থেকে নতুন নিয়ম অর্থাৎ, সর্বনিম্ন ৩০ টাকা রিচার্জ চালু হবে।

সোমবার (৮ জানুয়ারি) গ্রামীণফোন গ্রাহকদের এসএমএস দিয়ে এ তথ্য জানিয়ে দেওয়া হয়েছে। এছাড়া প্রিপেইড গ্রাহকরা তাদের মাইজিপি অ্যাপেও সতর্কীকরণ এ নোটিশ দেখতে পারছেন।

গ্রাহকের কাছে পাঠানো এসএমএসে গ্রামীণফোন বলছে, আগামী ১০ জানুয়ারি থেকে সর্বনিম্ন রিচার্জ অ্যামাউন্ট ৩০ টাকা করা হবে। তবে ৩০ টাকার নিচের রিচার্জ অফার এবং স্ক্র্যাচকার্ড আগের মতো ব্যবহার করা যাবে।

এদিকে, মাইজিপি অ্যাপে ঢুকলেই সতর্কীকরণ বিজ্ঞাপন দেখা যাচ্ছে। তাতে লেখা, ‘আগামী ১০ জানুয়ারি থেকে সর্বনিম্ন রিচার্জ অ্যামাউন্ট ৩০ টাকা হয়ে যাবে।’

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) তথ্য অনুযায়ী, ২০২৩ সালের নভেম্বরে বাংলাদেশে মোবাইলের গ্রাহক সংখ্যা ১৯ কোটি ৩৬ লাখে পৌঁছেছে। বাংলাদেশে বর্তমানে চারটি মোবাইল কোম্পানি তাদের কার্যক্রম পরিচালনা করছে।

বিটিআরসির তথ্যমতে, গ্রামীণফোনের গ্রাহক ৮ কোটি ২১ লাখ ৪০ হাজার, রবির ৫ কোটি ৮৩ লাখ ৮০ হাজার, বাংলালিংকের ৪ কোটি ৩৩ লাখ ৮০ হাজার এবং টেলিটকের গ্রাহক সংখ্যা ৬৪ লাখ ৬০ হাজার।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর