bartajogot24@gmail.com রবিবার, ২৫শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০

মনোনয়ন কিনলেন অপু, ঊর্মিলা-নিপুণ-সাবা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:
৬ ফেব্রুয়ারী ২০২৪, ১৬:৩৯

ছবি : সংগৃহীত

ঢাকাই নায়িকা অপু বিশ্বাস প্রায় শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। অনেক ব্যবসা সফল সিনেমা রয়েছে তার ঝুলিতে এবং অভিনয়ে নিয়মিত হলেও পাশাপাশি রাজনৈতিক মাঠে সরব হয়েছেন তিনি।

মঙ্গলবার রাজধানীর গুলিস্তানে অবস্থিত আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন এ অভিনেত্রী। এছাড়াও সংরক্ষিত নারী আসনে মনোনয়ন ফরম কিনেছেন অভিনেত্রীরা হলেন- নিপুণ আক্তার, সৈয়দা কামরুন নাহার শাহনূর, ঊর্মিলা শ্রাবন্তী কর, সোহানা সাবা, তানভিন সুইটি। তাদের মধ্যে প্রায় ১২ বছর আওয়ামী লীগের সক্রিয় রাজনীতির সঙ্গে জড়িত ঊর্মিলা শ্রাবন্তী কর।

এর আগে নানা সময় বিভিন্ন নির্বাচনী এলাকায় আ’লীগের হয়ে প্রচারণায় অংশ নিতে দেখা গেছে তাকে। এমনকি দলটির বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের অনুষ্ঠানেও হাজির হয়েছেন অভিনেত্রী। কিছুদিন আগেও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার গুঞ্জন ছিল তার কিন্তু সেই গুঞ্জনকে উড়িয়ে দিয়ে এবার জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র কিনলেন অপু বিশ্বাস।

তিনি জানান, রাজশাহী বিভাগের বগুড়া জেলা থেকে মনোনয়নপত্র কিনলাম আমি। আমার এলাকার মানুষ আমাকে অনেক সহযোগিতা করেছেন। দোয়া রাখবেন, আমি যেন এলাকার মানুষের পাশে দাঁড়াতে পারি আর আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে যেন কাজ করতে পারি। নিজেকে রাজনীতির সঙ্গে জড়াতে পারা এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষে থাকতে পারা আমার জন্য সৌভাগ্য বলে মনে করি। মনোনয়ন ফরম সংগ্রহ করলাম। বাকিটা মহান আল্লাহ তাআলার ইচ্ছা।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর