bartajogot24@gmail.com শুক্রবার, ৮ই ডিসেম্বর ২০২৩, ২৪শে অগ্রহায়ণ ১৪৩০

শুরুতেই ব্যাটিং বিপর্যয়, হাল ধরেছেন কোহলি

খেলা ডেস্ক

প্রকাশিত:
১৯ নভেম্বার ২০২৩, ১৬:০৬

ছবি : সংগৃহীত

বিশ্বকাপের ফাইনালে টস জিতে অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। তাই ভারতকে আগে নামতে হয় ব্যাটিংয়ে। ব্যাটিংয়ে নেমে শুরুতেই তিন উইকেট হারিয়ে বিপদে ভারত।

শুরু থেকেই আগ্রাসী ছিলেন রোহিত। কোহলির সঙ্গে দ্বিতীয় উইকেট জুটিতে ইনিংসের সপ্তম ওভারেই দলীয় পঞ্চাশ ছাড়ায় ভারত। অষ্টম ওভারে প্রথমবারে স্পিনে আসেন গ্লেন ম্যাক্সওয়েল। তাতেই সাফল্য। ক্যাচ উঠেছিল কাভারে। পেছন দিকে ছুটে ট্রাভিস হেড নিয়েছেন দুর্দান্ত ক্যাচ। রোহিত থামলেন ৩১ বলে ৪৭ রান করে। একই সাথে গিল আউট হন ৭ বলে ৪ রান করে এবং শ্রেয়াস আইয়ার ৩ বলে ৪ রান করে আউট হন।

আজ (রোববার ১৯ নভেম্বর ) আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মুখোমুখি দুই ক্রিকেট পরাশক্তি দল অস্ট্রেলিয়া-ভারত। ১ লাখ ৩২ হাজার আসন বিশিষ্ট স্টেডিয়াম। ফাইনাল ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় দুপুর ২টা ৩০ মিনিটে।

প্রায় দেড় মাসব্যাপী বিশ্বকাপ আজ শেষদিনে গড়িয়েছে। অপেক্ষা কেবল একটি প্রশ্নের উত্তর জানার, কে হবে চ্যাম্পিয়ন? ভারত নাকি অস্ট্রেলিয়া?

অস্ট্রেলিয়া বিশ্বকাপে ৫ বারের বিশ্ব চ্যাম্পিয়ন। তবে স্বাগতিক ভারত বিশ্ব চ্যাম্পিয়ন দুবার। ভারত-অস্ট্রেলিয়ার সামনে আজই এই পরিসংখ্যানকে সমৃদ্ধ করার সুযোগ অপেক্ষা করছে।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর