ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে খোয়া গেলো এমপির আইফোন

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: জুন ২৫, ২০২৪

আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে খোয়া গেলো এমপির আইফোন

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলুর একটি আইফোন মোবাইল হারিয়ে গেছে। নিজ এলাকায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান থেকে মোবাইল ফোনটি হারিয়ে যায়।

সোমবার (২৪ জুন) দুপুরে সিংগাইর থানায় এ ঘটনায় একটি সাধারণ ডায়রি করেছেন সংসদ সদস্যের সহকারী দেওয়ান মাহাবুব হোসেন। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সোমবার রাত সাড়ে ৯টা পর্যন্ত খোয়া যাওয়া ফোনটি উদ্ধার হয়নি।

জিডিতে উল্লেখ করা হয়, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলুর ‘আইফোন ৪০ প্রো ম্যাক্স’ মোবাইল ফোনটি হারিয়ে গেছে।

তবে এই মডেলের কোনো ফোন এখনো বাজারে আনেনি অ্যাপল। এছাড়া জিডিতে ফোনটিকে অ্যান্ড্রোয়েড হিসেবে উল্লেখ করা হয়েছে। তবে আইফোনের অপারেটিং সিস্টেম আইওএস।

সংসদ সদস্যের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, গত ২৩ জুন আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলার সিংগাইর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যাপী অনুষ্ঠান চলছিল। এতে সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সন্ধ্যার পর কেক কাটা অনুষ্ঠানে আনন্দ-উল্লাসের সময় মঞ্চের টেবিল থাকা এমপির মোবাইল ফোনটি হারিয়ে যায়। পরে মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে সংসদ সদস্যের সহকারী দেওয়ান মাহাবুবুর হোসেন জানান, ফোনটি খোয়া যাওয়ার পরদিন সোমবার থানায় সাধারণ ডায়রি করা হয়েছে। তাড়াহুড়া করে জিডি করার কারণে হয়তো ভুল হয়েছে। ফোনের মডেল আইফোন ‘১৪ প্রো ম্যাস্ক’ ৪০ নয়। ভুলের বিষয়টি আমি দেখছি।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা সিংগাইর থানার এসআই সুমন চক্রবর্তী জানান, মোবাইল ফোন খোয়া যাওয়ার বিষয়ে এমপির পিএস জিডি করেছেন। তিনি যেভাবে বলেছেন সেভাবেই জিডি নথিভুক্ত করা হয়েছে। হয়তো বলতে ভুল করেছেন অথবা শোনার ভুল হয়েছে। তবে আমরা এটা ঠিক করে ফেলবো।

তিনি আরও বলেন, ফোন উদ্ধারে মডেল খুব বেশি জরুরি না। আইএমই নম্বরই গুরুত্বপূর্ণ। সংসদ সদস্যের ফোনটি উদ্ধারে কাজ চলছে।

বার্তাজগৎ২৪

Link copied!