bartajogot24@gmail.com রবিবার, ২৫শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০

বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি

মনিরুল ইসলাম ফরাজী

প্রকাশিত:
৩১ জানুয়ারী ২০২৪, ১৫:৩৮

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক: আলোচনা ও নানা বিতর্কের পর বিপিএল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

দল থেকে সরে গিয়ে আপাতত জাতীয় সংসদে হুইপ হিসেবে দায়িত্ব পালন করতে যাচ্ছেন সাবেক টাইগার অধিনায়ক। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের হুইপের দায়িত্ব পেয়েছেন মাশরাফি।

এদিকে মাশরাফির অনুপস্থিতির এই সময়ে দলের সহ-অধিনায়ক মোহাম্মদ মিঠুন। দলের পক্ষ থেকে দেওয়া প্রেস বিজ্ঞপ্তিতে এই সংবাদ জানানো হয়েছে।

তবে পুরো আসরের জন্যই মাশরাফিকে ছাড়তে হচ্ছে না সিলেটের। দলটির প্রত্যাশা নিজের রাজনৈতিক ক্যারিয়ারের পর সুযোগ পেলে আবারও দলের সঙ্গে যুক্ত হবেন তিনি। বিজ্ঞপ্তিতে দলের পক্ষ থেকে মাশরাফির এতদিনের নেতৃত্বের জন্য ধন্যবাদ বার্তাও দেওয়া হয়েছে।

মাশরাফির নেতৃত্বে গত বিপিএলে বাজিমাত করেছিল সিলেট। দেশের সাধারণ ক্রিকেটারদের নিয়ে হয়ে উঠেছিল অসাধারণ। একের পর এক ম্যাচ জিতে রোমাঞ্চ উপহার দিয়েছিল দর্শকদের। ফাইনাল খেলেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে। শিরোপা জিততে না পারলেও সমর্থকদের হৃদয় জিতে নিয়েছিল। সব মহলের প্রশংসায় ভেসেছিলেন মাশরাফি।

তবে এবারের আসরে ভিন্ন চিত্র দেখেছে দলটি। এখনও জয়ের খাতা খুলতে পারেনি মাশরাফির সিলেট। একের পর এক হারে টুর্নামেন্ট থেকেই ছিটকে পড়ার শঙ্কা দেখছে দল।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর